,

দুটি সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর উপজেলার নসরতপুর সড়ক ও শরিফাবাদ আমিনপুর সুইচ গেইট সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি গতকাল বিকেলে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সেখানে একটি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এ সময় এমপি আবু জাহির শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ হবিগঞ্জে সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানালে উপস্থিত এলাকাবাসী হাত তুলে তাঁর বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং আগামী নির্বাচনেও দলমত নির্বিশেষে নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা ফখরুল হামিদ প্রমুখ। অনুষ্ঠানে এমপি আবু জাহিরকে সম্মাননা স্মারক ও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জ সদর উপজেলার মাধ্যমে ১ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে এ দুটি সড়ক উন্নয়ন করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর